Polytechnic Admission Result 2020 – ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০২০

Polytechnic Admission Result 2020 ৩০শে আগস্টে প্রকাশিত হবে। বাংলাদেশের সরকারী পলিটেকনিক ইনস্টিটিউটের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথম মেধা তালিকার ফলাফল এসএমএস এবং ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। সকল সরকারী পলিটেকনিক ভর্তির ফলাফল এসএসসি এবং সমমানের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রস্তুত করা হয়েছে। কোন ভর্তি পরীক্ষা নেওয়া হবে না। বেসরকারী পলিটেকনিক এডমিশন ফলাফল প্রকাশিত বেসরকারী এসএসসি এবং সমমানের পরীক্ষার ফলাফলও প্রকাশিত হবে এবং এখানেও ভর্তি পরীক্ষা নেওয়া হবে না।

Polytechnic Admission Result 2020

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সের আওয়াতাধীন সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ এবং বাংলাদেশ ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজির ভর্তির ফলাফল একসাথে প্রকাশ করা হবে। দ্বিতীয় ধাপের Polytechnic Admission Result 2020 ১১ই সেপ্টেম্বর এবং তৃতীয় ধাপের আবেদনের ফলাফল প্রকাশিত হবে ২১ সেপ্টেম্বর। শিক্ষার্থীদের অবশ্যই ২৩ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর এর মধ্যে সরকারী পলিটেকনিক / টিএসসি / ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজিতে ভর্তি হতে হবে।

ওয়েবসাইটে ফলাফল জানতে এখানে ক্লিক করুন

সকল সরকারী ও বেসরকারী পলিটেকনিক ইনস্টিটিউট, মেরিন টেকনোলজি এবং টিএসসির ভর্তির ফলাফল নির্ধারিত তারিখে আবেদনকারীর মোবাইল নম্বরে এসএমএস পাঠিয়ে ফলাফল জানানো হবে। এবং ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। ফলাফল বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ভর্তি ওয়েবসাইটেও প্রকাশ করা হবে। আবেদনকারী রোল এবং রেজিস্ট্রেশন নম্বর দিয়ে তার ফলাফল জানতে সক্ষম হবেন।

ভর্তি নিশ্চায়ন /রেজিষ্ট্রশনের নিয়মাবলী

 

Polytechnic Admission Result 2020

 

২০১৩ সালে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর ছাত্রদের অধিকার আদায়ের লক্ষ্যে তৈরি করা হয় ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ফেসবুক গ্রুপ। আমরা দীর্ঘ ৭ বছর ধরে ইঞ্জিনিয়ারদের নানাবিধ সমস্যার সমাধান করে আসছি। চাকুরি পড়াশুনা থেকে শুরু করে যারা ইঞ্জিনিয়ার হতে চান তাদের সু-পরামর্শ প্রদান করা আমাদের প্রধান উদ্দেশ্য। স্বাগতম জানাই আমাদের ফেসবুক গ্রুপে, এইখানে ক্লিক করে এখনি জয়েন করে নিন। আশা করি একে অপরের সাথে সৌজন্যমুলক আচারণ করে ইঞ্জিনিয়ার ভাইদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। 

 

আরও পড়ুন

বাংলাদেশে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ে ক্যারিয়ার

যে কারনে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং-এ পড়াশুনা করবেন

ইঞ্জিনিয়ারদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

অন্য দেশের ইঞ্জিনিয়ারেরা মাসে কত টাকা কামায়

চাকরির বাজারে যে ইঞ্জিনিয়ারদের চাহিদা সবচেয়ে বেশি